৩১ বিজিবির “সীপকস” উদ্যোগে অসহায় নারী পুরুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ

NewsDetails_01

৩১ বিজিবির “সীপকস” উদ্যোগে অসহায় নারী পুরুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ
গরম কাপড়ের অভাবে কষ্ট পাচ্ছেন বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার পাহাড়ী জনপদের মানুষ। তাই নাইক্ষ্যংছড়ির দরিদ্র ও শীতপীড়িত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে নাইক্ষ্যংছড়ি ৩১ ব্যাটালিয়নের উপ-শাখা সীমান্ত পরিবার কল্যাণ সমিতির। এই “সীপকস” উদ্যোগে অসহায় গরীব শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার সকালে ৩১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সীমান্ত পরিবার কল্যাণ সমিতির (সীপকস) কর্যালয়ের প্রাঙ্গণে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের অসহায় মহিলা পুরুষদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। বিতরণে সময় উপস্থিত ছিলেন, ৩১ বিজিবি উপ পরিচালক ও মেডিকেল অফিসার ক্যাপ্টেন মোহাম্মদ জুনাঈদ হোসেন। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ৩১ বিজিবি মেডিকেলের সহকারি পরিচালক মোঃ মোসলেম উদ্দীন,নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি শামীম ইকবাল চৌধুরী,যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল প্রমূখ।
এসময় ক্যাপ্টেন মোহাম্মদ জুনাঈদ হোসেন প্রতিবেদককে বলেন, বিজিবি বিভিন্ন দুর্যোগে দেশবাসীর সহমর্মী হয়ে যে ভাবে দেশ সেবার অংশ নিচ্ছেন তার পাশাপশি সীমান্তের পরিবার কল্যাণ সমিতিও অসহায় গরীব শীতার্ত মানুষের সেবায় অংশ গ্রহণ করছে।
উল্লেখ্য, গত শুক্রবার (১২ জানুয়ারি) সকালে ৬শত কম্বল ও ১ হাজার সুয়েটার সীমান্তবর্তী আশারতলী বিওপি এলাকায় এসব শীতবস্ত্র বিতরণ করেন রামু সেক্টর কমান্ডার কর্ণেল আবদুল খালিক পিএসসি ও নাইক্ষ্যংছড়ি ৩১ ব্যাটালিয়নের সিও লে. কর্নেল আনোয়ারুল আযীম।

আরও পড়ুন