সংগঠন করলে সংগঠক হতে হবে,শুধু সংগঠক হলে হবে না, সুসংগঠক হতে হবে : বীর বাহাদুর

NewsDetails_01

বান্দরবান লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিমিটেডের নিজস্ব জায়গায় ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
সংগঠন করলে সংগঠক হতে হবে,শুধু সংগঠক হলে হবে না সুসংগঠক হতে হবে। বাংলাদেশ সরকারে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃষ্টির কারনে পার্বত্য অঞ্চলে আজ উন্নয়নের জোয়ার বয়ে যাচ্ছে। বান্দরবান লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিমিটেড এর নিজস্ব জায়গায় ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন ও সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি একথা বলেন।
শনিবার সকালে ৯নং ওর্য়াড বান্দরবান পৌরসভার যৌথ খামার এলাকায় বান্দরবান লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিমিটেডের নিজস্ব জায়গায় ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ।
প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি পাহাড়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মালিক শ্রমিকদের একযোগে কাজ করার আহব্বান জানান। এসময় তিনি চালক ও মালিকদের উদ্দেশ্যে বলেন, সচেতনতা ও আইন মেনে গাড়ি চালালে দূর্ঘটনা হ্রাস পাবে।
পরে অফিস কক্ষ উদ্ধোধন ও বান্দরবান লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিমিটেডের সহ-সভাপতি আবুল কালাম মুন্নার সঞ্চালনায় সভাপতি অমল কান্তি দাশ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি একে এম জাহাঙ্গীর, পূরবী-পূর্বাণী মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত দাশ ঝন্টু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, বান্দরবান লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক হাজী শফিকুল ইসলাম বাবুল, মাসিক নীলাচল পত্রিকার সম্পাদক হাজী মোহাম্মদ ইসলাম কোম্পানী, বান্দরবান লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতির সাংগঠনিক সম্পাদক হাজী জামাল আব্দুন নাসের, দপ্তর সম্পাদক মোঃ মহি উদ্দিন, প্রচার সম্পাদক সুজন চৌধুরী সঞ্জয়, কার্যকারী সদস্য আনিসুর রহমান সুজনসহ সমিতির সকল সদস্য ও সুশীল সমাজের ব্যক্তিবর্গরা।
জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক বলেন, বান্দরবান একটি পর্যটন নগরী। আমাদের এখানে দেশের বিভিন্ন অঞ্চল থেকে বেড়াতে আসে অসংখ্য পর্যটক। সুতরাং পর্যটন বিকাশের জন্য চালকদের সু -ব্যবহার ও দক্ষতা বাড়াতে হবে।
আলোচনা সভা শেষে প্রধান অতিথি বান্দরবান লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিমিটেডের ভবণ নির্মাণ কাজ শুরু করার জন্য ১ লক্ষ টাকা অনুদান দেয়ার ঘোষণা দেন বীর বাহাদুর।

আরও পড়ুন