লামা ছাত্রলীগের সম্মেলন ১১ নভেম্বর

NewsDetails_01

বাংলাদেশ ছাত্রলীগের লামা উপজেলা ও পৌর শাখার সম্মেলন ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে। গত ১ নভেম্বর স্থানীয় একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভার মাধ্যমে সম্মেলনের যাবতীয় কার্যক্রমের উদ্ভোধন করে সম্মেলন প্রস্তুতি কমিটি। সম্মেলনকে কেন্দ্র করে উজ্জীবিত উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।
সূত্র জানায়, অনুষ্ঠিতব্য সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ। বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা প্রধান অতিথি থাকবেন। সম্মেলন উদ্বোধন করবেন, বান্দরবান জেলা ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ। এছাড়া বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী, জেলা পরিষদ সদস্য ল²ীপুদ দাশ, লামা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ ইসমাইলসহ জেলা-উপজেলার নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত থাকবেন। অতিথিরা ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে আগামীর ছাত্র রাজনীতি নিয়ে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেবেন। কেন্দ্রীয় ও জেলা নেতাকর্মীদের সফরকে ঘিরে লামা উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে আনন্দ উল্লাস লক্ষ্য করা গেছে।
লামা উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহব্বায়ক আব্দুল্লাহ আল মামুন ও সদস্য সচিব মংচাইন মার্মা জানান, কেন্দ্রীয় ও জেলা ছাত্রলীগ নেতাকর্মীদের বরণ করতে ইতিমধ্যেই প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সম্মেলনে যোগ্যতার ভিত্তিতে আগামীর নেতৃত্ব নির্বাচন করবেন কর্মীরা। সম্মেলন সফল ও সুষ্ঠ ভাবে সম্পন্ন করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন তারা।

আরও পড়ুন