বান্দরবানে নির্বাক ব্যান্ড এর ব্যান্ড মিউজিক এ্যালবামের মোড়ক উন্মোচন

NewsDetails_01

বান্দরবান সরকারী কলেজ প্রাঙ্গনে আজ রোববার সন্ধ্যায় এ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে কেক কটেন পৌর মেয়র মো: ইসলাম বেবীসহ অন্যরা
বান্দরবানের নির্বাক ব্যান্ড এর ব্যান্ড মিউজিক এ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়েছে। বান্দরবান সরকারী কলেজ প্রাঙ্গনে আজ রোববার সন্ধ্যায় এ্যালবামের মোড়ক উন্মোচন উপলক্ষ্যে কনসার্ট এর আয়োজন করা হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উক্ত অনুষ্ঠানে বান্দরবান পৌরসভার মেয়র মো: ইসলাম বেবী প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কেক কেটে এ্যালবামের মোড়ক উন্মোচন করেন,এসময় নির্বাক ব্যান্ড এর সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নির্বাক ব্যান্ডের পাশাপাশি বান্দরবানের ব্যান্ড বৃত্ত এবং চট্টগ্রামের ব্যান্ড বিষন্ন সংগীত পরিবেশন করে।
ব্যান্ডদল নির্বাক এর লগো
নির্বাক ব্যান্ড দলের ভোকাল সরিত অপূর্ব চৌধুরী ও সদস্য রঞ্জয় দাশ পাহাড়বার্তাকে বলেন, নির্বাক ব্যান্ড এর ব্যান্ড মিউজিক এ্যালবামের মোড়ক উন্মোচনের মাধ্যমে বান্দরবানের আমাদের অবস্থান আরো সুসংহত হবে।
শহরতলী,বল স্বরুপ,অতৃপ্তি,যান্ত্রিকতা ও শিশির অসাধারণ এই ৬টি গান নিয়ে সাজানো হয়েছে নতুন এ্যালবামটি। নির্বাক ব্যান্ডের এই আয়োজনে মিডিয়া পার্টনার হিসাবে আছে পাহাড়ের অন্যতম অনলাইন নিউজ পোর্টাল পাহাড়বার্তা।
প্রসঙ্গত, গত বছরের ২৫ ফেব্রুয়ারি একদল স্বপ্নবাজ তরুণ বান্দরবান জেলায় নির্বাক নামের এই ব্যান্ড দলটি গঠন করে ইতিমধ্যে ব্যাপক পরিচিতি লাভ করে।

আরও পড়ুন