বান্দরবানে ইসলামী ব্যাংকের এটিএম বুথ ব্যবহারে গ্রাহকদের ভোগান্তি

NewsDetails_01

বান্দরবানে ইসলামী ব্যাংকের এটিএম বুথ
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বান্দরবান শাখার অটোমেটিক টেলার মেশিন (এটিএম) বুথ ব্যবহারে ভোগান্তি পোহাতে হচ্ছে স্থানীয় গ্রাহক ও বান্দরবানে ভ্রমণে আসা পর্যটকদের।
বান্দরবান বাজারস্থ পৌরশপিং কমপ্লেক্সের নিচে অবস্থিত ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এটিএম বুথটি গত ৩১ অক্টোবর থেকে সমস্যায় জর্জরিত হয়ে যাওয়ার কারনে তিন দিন ধরে ভোগান্তিতে পড়েছে বান্দরবানের স্থানীয় গ্রাহক ও বান্দরবানে ভ্রমণে আসা পর্যটকেরা।
রাজশাহী থেকে ঘুরতে আসা একজন পর্যটক মোহাম্মদ তৌসিফ বলেন, আমি গত বৃহস্পতিবার সকাল থেকে ৩বার আসলাম এটিএম বুথে কিন্তু একবার ও কোন টাকা উত্তোলন করতে পারলাম না। আমার কাছে যা ক্যাশ টাকা ছিল তা প্রায় শেষ এখন।
বান্দরবানের স্থানীয় গ্রাহকরা বলেন, বান্দরবানে এই এটিএম বুথ স্থাপনের পর থেকে প্রায় সমস্যা লেগেই আছে। সমস্যা নিরসনে কর্তৃপক্ষ সুনির্দিষ্ট না থাকার কারনে দূর্ভোগ পোহাতে হচ্ছে আমাদের। স্থানীরা আরো বলেন, একসময় বুথে টাকা নেই, আরেক সময় নেটওয়ার্ক সমস্যা এখন দেখছি বুথেএটিএম কার্ড রিডারটাও কাজ করছে না।যার ফলে বিপাকে পড়তে হচ্ছে আমাদের ও পর্যটকদের।
এটিএম বুথে সমস্যার কারণ জানতে চাইলে ইসলামী ব্যাংক বান্দরবান শাখার ব্যবস্থাপক মোহাম্মদ সানা উল্লাহ বলেন, গ্রাহকের সাময়িক সমস্যার জন্য আমি আন্তরিক ভাবে দুঃখিত। বিষয়টি আমি আগে জানতাম না, এখন খবর নিয়ে দেখলাম সমস্যাটা নেটওয়ার্কের ও মেশিনের। এসমস্যা নিরসনের জন্য গত কয়েক দিন আগে ঢাকা থেকে একজন স্পেশালিস্ট এসেছি, তিনি সমস্যার সমাধান করে কেরানীহাট যেতে না যেতে আবার নতুন আরেক সমস্যার সৃষ্টি হয়েছে। আজকে এক স্পেশালিস্ট আসছে খুব দ্রুত আমাদের এই সমস্যার সমাধান হবে বলে আশা করছি।

আরও পড়ুন