বান্দরবানের উজানীপাড়া মহা বৌদ্ধ বিহারের ধর্মসভা মঞ্চ উদ্বোধন

NewsDetails_01

বান্দরবান শহরের উজানীপাড়া বৌদ্ধ বিহারের ধর্মসভা মঞ্চ উদ্বোধন করছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি
বান্দরবানে বৌদ্ধ ধর্মালম্বীদের অন্যতম ধর্মীয় প্রতিষ্টান উজানীপাড়া বৌদ্ধ বিহারে বৌদ্ধ ধর্মালম্বীদের প্রার্থনার সুবিধার্থে একটি ধর্মসভা মঞ্চের শুভ উদ্বোধন করা হয়েছে ।
শুক্রবার সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৪০লক্ষ টাকা ব্যয়ে বান্দরবান শহরের উজানীপাড়া বৌদ্ধ বিহারে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ধর্মসভা মঞ্চের শুভ উদ্বোধন করেন।
এসময় প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি নবনির্মিত ধর্মসভা মঞ্চের বিভিন্ন অংশ পরিদর্শন করেন এবং আগামীতে বৌদ্ধ সম্প্রদায়ের ধর্ম পালনের সুবিধার্থে আরো বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করার ঘোষনা দেন। পরে ধর্মসভা মঞ্চে এক সমবেত ধর্মীয় প্রার্থনা ও আলোচনা সভা অনুষ্টিত হয়।
অনুষ্টানে প্রতিমন্ত্রীর সাথে আরো উপস্থিত ছিলেন উজানীপাড়া বৌদ্ধ বিহারের বিহার অধ্যক্ষ উ চাইন্দা ওয়ারা মহাথের, বিহারের বৌদ্ধ ভিক্ষু উ পঞঞা সারা ,অতিরিক্তি জেলা প্রশাসক মুফিদুল আলম,অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজামান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো: আব্দুল আজিজ,রাজপুত্র চহ্লা প্রু জিমি , রাজপুত্র মং ওয়েপ্রু,কেএস আইর পরিচালক মংনুচিং,সুয়ালক মৌজার হেডম্যান মংথোয়াইচিং,বিশিষ্ট ঠিকাদার মংমংসিং,পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মংক্যচিং চৌধুরী ,হেডম্যান পুলু প্রুসহ বৌদ্ধ বিহারের সকল দায়ক দায়িকা ও উপাসক উপাসিকাবৃন্দরা।

আরও পড়ুন