নাইক্ষ্যংছড়ি উপজেলার প্রথম বিসিএস ‘শিক্ষা’ জয়দেব সংবর্ধিত

NewsDetails_01

নাইক্ষ্যংছড়ি উপজেলার প্রথম বিসিএস শিক্ষায় উত্তীর্ণ হয়ে পিএসসি কর্তৃক সুপারিশকতৃ হওয়ায় ঘুমধুমবাসির পক্ষ থেকে জয়দেবকে সংবর্ধনা দেওয়া হয়
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার প্রথম বিসিএস শিক্ষা (৩৬তম) সুপারিশকৃত তুমব্রু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র জয়দেব কর্মকারের সংবর্ধনা ও জেএসসি-২০১৭ পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান বৃহস্পতিবার বিদ্যালয় হল রুমে অনুষ্ঠিত হয়েছে।
তুমব্রু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব নুর আহমদের সভাপতি অনুষ্ঠিত সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম ছাফা মোতালেব ডিগ্রী কলেজের অধ্যক্ষ তুমব্রু’র কৃতি সন্তান মোঃ ফরিদ।
তিনি এসময় তিনি বলেন, জয়দেব কর্মকার (এম.বি.এ) ঘুমধুম ইউনিয়ন নয়, পুরো নাইক্ষ্যংছড়ি উপজেলার প্রথম বিসিএস শিক্ষায় উত্তীর্ণ হয়ে পিএসসি কর্তৃক সুপারিশকতৃ হওয়ায় ঘুমধুমবাসির পক্ষ থেকে তাকে হৃদয়োৎসারিত সংবর্ধনা দেওয়া হয়েছে। ভবিষ্যতে এ ধরনের আরো জয়দেব কর্মকার সৃষ্টি হবে আমাদের ইউনিয়ন থেকে এ প্রত্যাশা করছি। এছাড়াও অনুষ্টানে উপস্থিত অতিথিরা জয়দেব কর্মকারের গর্বিত পিতা-মাতা এবং শিক্ষক মন্ডলীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
এর আগে স্বাগত বক্তব্যে তুমব্রু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হামিদুল হক বলেন, জয়দেব কর্মকার আমার তুমব্রু সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১৯৯৭সালে প্রথম বৃত্তি লাভ করেছিলেন। তখন থেকে আমার মনে ধারণা ছিল সে একদিন মানুষের মতো মানুষ হয়ে এই এলাকাকে আলোকিত করবে। আমরা যারা শিক্ষক হিসেবে বেঁচে আছি তারা খুবই গর্ববোধ করছি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৩নং ঘুমধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একে.এম. জাহাঙ্গীর আজিজ ও দক্ষিণ ঘুমধুম সরকারি প্রাথিমক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, নাইক্ষ্যংছড়ি উপজেলা শিক্ষক সমিতির সভাপতি জহির আহমদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ফাত্রাঝিরি সরকারি প্রাাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম শাওন, বাইশফাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল কবির, তুমব্রু পশ্চিমকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিন, ঘুমধুম ভাজাবনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহেদ উদ্দিন, রেজু মগপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সিরাজুল হক, ইউপি সদস্য দিল মোহাম্মদ ভুট্টো প্রমূখ।
অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতায় ছিলেন আইভি রহমান স্মৃতি সংসদ ও এসএমসি সদস্য ছৈয়দুল বশর। অনুষ্ঠান সঞ্চালনায় করেন উক্ত বিদ্যালয়ের সহকারি শিক্ষক শাহ জাহান।

আরও পড়ুন