নাইক্ষ্যংছড়ির নিহতদের পরিবারের পাশে বীর বাহাদুর

NewsDetails_01

নাইক্ষ্যংছড়িতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি
“ভাল কাজেই ওদের বাঁচিয়ে রাখবে, সওয়াবের কাজ করতে গিয়ে তাঁদের মৃত্যু হয়েছে। সৃষ্টিকর্তা তাঁদের বেহেস্ত দান করবেন। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানানোর ভাষা আমার জানা নেই, সবাই তাদের জন্য দোয়া করবেন”। বৃহস্পতিবার বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে রোহিঙ্গাদের জন্য রেডক্রিসেন্টের ত্রাণবাহী ট্রাক উল্টে হতাহতদের দেখতে গিয়ে শোকসভায় এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি।
নিহত ও আহতদের খবর শুনেই মন্ত্রী বেলা আড়াইটায় শাহজালাল বিমানবন্দর থেকে একটি ফ্লাইটে কক্সবাজারের উদ্দেশ্য রওনা হন। পরে কক্সবাজার এয়ারপোর্ট থেকে বেলা সাড়ে ৪টার দিকে ঘটনাস্থলে যায়। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি ও জেলা প্রশাসন থেকে। নিহতদের ১০ হাজার টাকা এবং আহতদের ৫ হাজার টাকা ও চাউল বিতরণ করে সাহায্য প্রদান করা হয়। এসময় দূর্ঘটনায় নিহতদের স্বজনরা বীর বাহাদুর এমপিকে কাছে পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।
নাইক্ষ্যংছড়িতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি
এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, আঞ্চলিক পরিষদ সদস্য শফিকুর রহমান, জেলা আওয়ামীলীগ নেতা একেএম জাহাঙ্গীর,জেলা পরিষদ সদস্য ক্যা সা প্রু, লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম সরওয়ার কামাল, নাইক্ষ্যংছড়ি সদর ইউ.পি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, ইমরান মেম্বার প্রমুখ।
প্রসঙ্গত, বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে রেড ক্রিসেন্টের ত্রাণবাহী ট্রাক খাদে পড়ে ৯ জন নিহত হয়। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার চাকঢালায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর জনপ্রতিনিধি, আইন-শৃঙ্খলা বাহিনী, কক্সবাজারের ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মী ও স্থানীয়রা ট্রাকের নিচে চাপা পড়া লোকজনদের একে একে উদ্ধার করেন।
প্রসঙ্গত, গতকাল বুধবার পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা সফর করেন, একদিনের ব্যবধানে নিহতদের পরিবারকে সমবেদনা জানাতে তিনি ফের নাইক্ষ্যংছড়িতে ছুটে যান।

আরও পড়ুন