আমরা মুক্তিযোদ্ধার সন্তান বান্দরবানের উদ্যোগে ত্রাণ বিতরণ

NewsDetails_01

আমরা মুক্তিযোদ্ধার সন্তান বান্দরবানের উদ্যোগে ত্রাণ বিতরণ
আমরা মুক্তিযোদ্ধার সন্তান বান্দরবান জেলা কমিটির উদ্যোগে মিয়ানমারে চলমান সহিংসতায় বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম, তুমব্রু ,পাহাড় পাড়া, ও উখিয়া কুতুপালং এ আগত ১ হাজার রোহিঙ্গা শরণার্থীকে কাপড়,চাল,ডাল,পেয়াঁজ,আলু,লবণ,তেল, মসলা বিতরণ করা হয়।
মঙ্গলবার সকালে আমরা মুক্তিযোদ্ধার সন্তান বান্দরবান জেলা কমিটির সাধারণ সম্পাদক মো.জাফর আলমের সঞ্চালনায় আমরা মুক্তিযোদ্ধার সন্তান জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি মো.সেলিম এর সভাপতিত্বে ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলার সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ডা.নুরুল ইসলাম,৩নং ঘুমধুম ইউপি মহিলা মেম্বার(৪,৫,৬ নং সংরক্ষিত) খালেদা আক্তার,সাংগঠনিক সম্পাদক মো. আশরাফ আলী,সহ-সাংগঠনিক মো.তারেকুর রহমান,ধর্ম বিষয়ক সম্পাদক ইয়াছিনুল হাকিম চৌধুরী,নির্বাহী সদস্য আব্দুল মালেক ও খোকন বড়ুয়া, আমরা মুক্তিযোদ্ধার সন্তান নাইক্ষ্যংছড়ি উপজেলা কমিটির সভাপতি মনিরুল ইসলাম,সহ সভাপতি শফিউল আলম ও আব্দুর রহিমসহ আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমিটির জেলা উপজেলা সদস্যরা।
এসময় বক্তারা বলেন, আমরা মুক্তিযোদ্ধার সন্তান সব সময় আপনাদের পাশে আছি ভবিষ্যতে ও পাশে থাকবো। সরকার আপনাদের জন্য যেখানে নির্দিষ্ট স্থান ঠিক করে রেখেছে সেই স্থান ছেড়ে আপনারা কোন ভাবে ছড়িয়ে ছিটিয়ে যাবেন না। আপনাদের সকলের নিরাপত্তার জন্য নিবন্ধন করা অতীব গুরুত্বপূর্ণ তাই বক্তারা সকলে নিবন্ধনের আওতায় আসার জন্য অনুরোধ করেন।
প্রসঙ্গত গত ২৪ আগস্ট বৃহস্পতিবার থেকে মিয়ানমারের সংহিসতার কারণে অগণিত রোহিঙ্গা বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বিভিন্ন সীমান্ত পয়েন্টে এসে আশ্রয় নিয়েছে।

আরও পড়ুন